Soft Aura

Soft Aura ✨ Authentic Skincare Products
🌿 Healthy skin starts with the right care
📦 Delivery all over Bangladesh
💌 Inbox to order

13/08/2026

Don't tell your dream to everybody around :)

l

টাকা দিয়ে সুখ কেনা যায় না। কিন্তু জামা, জুতা,বোরকা, হিজাব,শাড়ি, চুড়ি, স্কিনকেয়ার প্রোডাক্টস,বই, ফুল, ফুচকা,চটপটি, চকলেট...
13/08/2026

টাকা দিয়ে সুখ কেনা যায় না। কিন্তু জামা, জুতা,বোরকা, হিজাব,শাড়ি, চুড়ি, স্কিনকেয়ার প্রোডাক্টস,বই, ফুল, ফুচকা,চটপটি, চকলেট, আইসক্রিম, বার্গার, পিৎজা, মমো ডোনাট,কেক ব্রাউনিস, মিষ্টি, ছানা, চা, কফি, কাচ্চি কেনা যায়। So money is important.

শখ❤️
13/08/2026

শখ❤️

ট্রাস্ট মি,এই একটা জিনিস নেওয়ার পর তুমি আফসোস করবা আগে কেন নাও নাই।নরমাল,কম দামী রেজার তো বাজারে সহজেই পাওয়া যায়, আমর...
13/08/2026

ট্রাস্ট মি,এই একটা জিনিস নেওয়ার পর তুমি আফসোস করবা আগে কেন নাও নাই।

নরমাল,কম দামী রেজার তো বাজারে সহজেই পাওয়া যায়, আমরা বেশিরভাগ এমন রেজার গুলোই ইউজ করে থাকি। কিন্তু রেজাল্ট খুবই বাজে। স্কিনে ইরিটেশন, ছোট ছোট বাম্পস, জ্বালাপোড়া,শেভের পর অস্বস্তি এছাড়াও চুলকানি ও হয়ে থাকে। আর কেটে যাওয়ার ভয় তো আছেই। এই সমস্যা থেকে সলিউশন খুঁজতে খুঁজতে পেলাম Venus razor.

নরমাল রেজার গুলোতে শেভিং এর জন্য আলাদা করে ক্রিম বা সোপ ইউজ করতে হয়। এটাতে এসব কিছুই লাগবে না, এর ব্লেডের উপর lubricating gel strip থাকে। তাই ব্লেডে একটু পানি লাগলেই জেল এর লেয়ার তৈরি হয় এবং স্কিনের উপর খুব smoothly glide করে। এটা ইউজের পর ইরিটেশন,বাম্পস, জ্বালাপোড়া, চুলকানি হবে না। একদম স্মুথ ফিনিশিং আসে।ব্লেড গুলো বেশ শার্প তাও কোনো হেভি ফিল দেয় না। এটার গ্রিপ এত সুন্দর যে হাতে কমফোর্টেবলি হোল্ড করা যায়, তাই শেভ করার সময় কন্ট্রোল ভালো থাকে। শেভ এর পর স্কিন টা এত সফট আর ক্লিন লাগে যে নিজের কাছেই ভালো লাগে।

এছাড়াও ভেনাসের সেইম ভ্যারিয়েন্টের নিউ প্যাকেজিং আসছে সেখানে একটা প্যাকেটেই তিনটা হেড আছে।একটা হেড দিয়েই এক বছর চলে যাবে। রিফিল করে হেড টা চেঞ্জ করলে অনেক বছর ইউজ করা যাবে‌। এছাড়াও আলাদা হেড কিনতে পাওয়া যায়।

গার্লস, একবার নিজের জন্য এই রেজারে ইনভেস্ট করে দেখো। Definitely worth it❤️

Hair serum ❤️
12/08/2026

Hair serum ❤️

স্কিন ব্রাইটেনিং এর জন্য জোস একটা সিরাম 😩❤️
12/08/2026

স্কিন ব্রাইটেনিং এর জন্য জোস একটা সিরাম 😩❤️

কোনো প্রোডাক্টই রাতারাতি আপনার সমস্যা সমাধান করতে পারবে না। যারা সাতদিনেই চেঞ্জেস দেখতে চান বা অধৈর্য হয়ে পড়েন যে কেন ...
11/08/2026

কোনো প্রোডাক্টই রাতারাতি আপনার সমস্যা সমাধান করতে পারবে না। যারা সাতদিনেই চেঞ্জেস দেখতে চান বা অধৈর্য হয়ে পড়েন যে কেন এখনো ঠিক হচ্ছে না, আজকের পোস্ট টা তাদের জন্য না।

WishCare Hair Growth Serum Concentrate (30ml)। এটি একটি স্ক্যাল্প সিরাম, যা মূলত চুল পড়া কমাতে, নতুন চুল গজাতে সহায়তা করতে এবং চুলের গোড়া শক্ত করতে তৈরি।
এই সিরাম টা নিয়মিত প্রায় দেড় বা দু মাস সময় লাগে ভালো রেজাল্ট পেতে। আপনি যদি ধৈর্য সহ এটা ব্যবহার করতে পারবেন বলে মনে করেন, তাইলে এটা গেইম চেইঞ্জার একটা প্রোডাক্ট হবে আপনার চুলের জন্য।
নিয়ম করে ধৈর্য সহকারে এই সিরাম ব্যবহার করলে যেসব উপকার অবশ্যই পাবেন -
✅ চুল পড়া কমাতে সাহায্য করে।
✅ নতুন চুল গজানোর পরিবেশ তৈরি করে।
✅ চুলের গোড়া শক্ত করে।
✅ পাতলা চুলকে ধীরে ধীরে ঘন দেখাতে সাহায্য করে।
✅ স্ক্যাল্পের স্বাস্থ্য ভালো রাখে।
✅ চুলে প্রাকৃতিক উজ্জ্বলতা আনতে সহায়তা করে।

মন মেজাজ ভালো নাই। দুইদিন পর পর পেইজের রীচ গায়েব। সবাই একটু রিয়াক্ট কমেন্ট করুন পিলিজজ😭
11/08/2026

মন মেজাজ ভালো নাই। দুইদিন পর পর পেইজের রীচ গায়েব।
সবাই একটু রিয়াক্ট কমেন্ট করুন পিলিজজ😭

জীবনে টাকা-পয়সার অনেক বেশি দরকার।টাকা থাকলে আনন্দ, সম্মান, ক্ষমতা সবই থাকে। তাছাড়া টাকা সময় কিনে।আর Money can't buy hap...
11/08/2026

জীবনে টাকা-পয়সার অনেক বেশি দরকার।
টাকা থাকলে আনন্দ, সম্মান, ক্ষমতা সবই থাকে। তাছাড়া টাকা সময় কিনে।

আর Money can't buy happiness
ওইসব philosophy খালি পেটে আসে না।

পেটে খাবার থাকলে ওরকম অনেক philosophy ই আসে।টাকার অভাবে চিকিৎসা না পেয়ে যখন কেউ মারা যায়, তার ওইসব philosophy আসার কথা নয়।

যোগ্যতা থাকা সত্ত্বেও যার স্বপ্নগুলো কয়েকটামাত্র টাকার অভাবে ধূলিসাৎ হয়ে যাচ্ছে, তার ওইসব philosophy আসার কথা নয়।

যে অভাব কি জিনিস দেখেছে, তার ওইসব philosophy আসার কথা নয়।

হাজার হাজার মানুষ আছে, যাদের ওইসব philosophy আসে না।

বড় হচ্ছি, নানা অভিজ্ঞতা হচ্ছে, চোখের সামনে অনেককিছুই দেখছি।
আমার এসব philosophy আসে না।

তবে যদি কখনো আমার অনেক টাকা-পয়সা হয়-তখন হয়তো এসব philosophy আসতে পারে।

সময় কত দ্রুত চলে যাচ্ছে তাই না?এই তো সেদিন ২০২৬ সাল শুরু হলো।এখন আগস্ট মাস।এটা ভাবতে ভাবতেই আজ দেখি, আগস্টের ১০ তারিখ!দ...
10/08/2026

সময় কত দ্রুত চলে যাচ্ছে তাই না?
এই তো সেদিন ২০২৬ সাল শুরু হলো।
এখন আগস্ট মাস।
এটা ভাবতে ভাবতেই আজ দেখি, আগস্টের ১০ তারিখ!
দিন যায়, বছর যায়, সময় শেষ হয়ে যাচ্ছে...... !!!!

Address

Chattogram
Chattogram

Website

Alerts

Be the first to know and let us send you an email when Soft Aura posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Share